সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
গোপালপুরে এমপি ছোট মনির উন্নয়ন সমাবেশে মানুষের ঢল

গোপালপুরে এমপি ছোট মনির উন্নয়ন সমাবেশে মানুষের ঢল

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে গোপালপুরের সূতি ভি এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। একই সাথে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরকে সংবর্ধনা দেওয়া হয়।
গোপালপুরের বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী ও সাধারন মানুষ সমাবেশে অংশ নেয়। সূতি ভি এম স্কুলে বিশাল মাঠ নেতাকর্মীদের পদচারণায় কানায় কানায় পুর্ন হয়ে যায়। মাঠে লোক সমাগম সংকুলান না হওয়ায় আশপাশের সড়কে শত শত মানুষ দাড়িয়ে থেকে কেন্দ্রিয় ও স্থানীয় নেতাদের বক্তব্য শোনেন।
সমাবেশকে কেন্দ্র করে গোপালপুর শহরে এক উৎসবের আমেজ সৃষ্টি হয়। ব্যানার ফেষ্টুন ও বাদ্যযন্ত্রের তালে তালে নেচে গেয়ে নেতাকর্মীরা সমাবেশে যোগদান করেন।
সমাবেশে সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, সারা দেশের মত গোপালপুরে আওয়ামী লীগ সরকারের আমলে ব্যপক উন্নয়ন সাধিত হয়েছে। রাস্তাঘাট-স্কুল কলেজ ও মসজিদ মন্দিরের যে উন্নয়ন হয়েছে বিগত কোন সময়ে তা হয়নি। গোপালপুরের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। কোথাও কোন সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনা নেই এখন।
গোপালপুরের সাবেক সংসদ সদস্য আব্দুস সালাম পিন্টু পরিবারের সমালোচনা করেন তানভীর হাসান ছোট মনির বলেন, এখানকার এক কুলাঙ্গার পরিবারের সদস্যরা জাতির জনকের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে হত্যা করতে চেয়েছিল। কিন্তু তারা সফল হয়নি। এ ঘটনায় সারাদেশে গোপালপুরে সুনাম নষ্ট হয়েছিল। আওয়ামী লীগের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চান এমপি ছোট মনির।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, শেখ হাসিনা সরকারের সময় এতোটা উন্নয়ন হয়েছে যে সাধারণ মানুষ এখন আবার শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় চায় হরতাল অবরোধের নামে বিএনপি ও জামায়াত দেশ জুড়ে অগ্নিসন্ত্রাস, জালাও পোড়াও, নৈরাজ্য এবং খুনখারাপি শুরু করেছে। সরকার গণতন্ত্র তথা নির্বাচন কার্যক্রমকে যেমন এগিয়ে নিয়ে যাবে তেমনি এ সব অপশক্তিকে শক্ত হাতে দমন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি স্বচ্ছ ও অংশগ্রহনমূলক নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হয়ে আবার সরকার গঠন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840